এখন আমার মেঘলা আকাশ
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ তারিখঃ 10/10/2015 11:08 AM ২৭-০৪-২০২৪

এখন আমার মেঘলা আকাশ
একলা থাকার দিন,
এখন আমার নিজের কাছেই
নিজের অনেক ঋণ।
এখন আমার আকাশ জুড়ে
মেঘের আনাগোনা,
মেঘ আকাশে রোদের স্বপ্ন
বৃথাই শুধু বুনা।
এখন আমার আকাশ জুড়ে
ঝড়ের পূর্বাভাস,
বৃক্ষতলে হলুদপাতার
নীরব দীর্ঘশ্বাস।
এখন আমার চেনা আকাশ
শুধুই মেঘে ঢাকা,
এখন আমার সারাটা দিন
একলা একা থাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।